Logo
সংবাদ শিরোনাম :
চমকে দেওয়ার মতো কিছু সাইকোলজিকাল ট্রিকস শেয়ার করবেন কি? বাংলাদেশ এসোসিয়েশন এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আনন্দ-উদ্দীপনায় ইতালিতে ঈদের নামাজ আদায়। যুক্তরাষ্ট্রের মাটিতে বৈরাগীবাজার আন্ত:গ্রাম ফুটবল টুর্নামেন্ট। প্রবাসে বন্ধু’র উদ্যোগে গ্রীষ্মকালীন আনন্দ ভ্রমন। জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালি নাপলী শাখার নতুন কমিটির অনুমোদন সিলেটে ভাবিকে গলাকেটে হত্যার অভিযোগে দেবরের যাবজ্জীবন কারাদণ্ড চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট এর মতবিনিময় সভা… সাংবাদিকের বাড়িতে ভাংচুর ও লুটপাট বিয়ানীবাজার উপজেলার বন্যার পরিস্থিতি সময়ের সাথে ভয়াবহ হচ্ছে। জা’গো মিডিয়া’র চেয়ারম্যান
নোটিশ :
নতুন খবর পেতে জাগোভিউ ২৪ সাথে থাকুন

ফখর জামানের ১৯৩ সত্বেও হেরে গেল পাকিস্তান।

ফজলে রাব্বি তাহসিন / ১৬৫৪ Time View
Update : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

রিপোর্ট ফজলে রাব্বি তাহসিন

পাকিস্তান এবং সাউথ আফ্রিকার মধ্যকার চলমান ওয়ানডে সিরিজের আজকের দ্বিতীয় ম্যাচে টসে জয়লাভ করে সাউথ আফ্রিকাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় পাকিস্তান।

উদ্বোধনী ব্যাটসম্যানের চমৎকার শুরু এবং মিডল অর্ডার ব্যাটসম্যানদের দায়িত্বশীল ইনিংসের সুবাদে ৫০ ওভার শেষে ৬ উইকেটে ৩৪১ রান সংগ্রহ করে সাউথ আফ্রিকা।
৩৪১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে পাকিস্তান ১২০ রান তুলতেই টপ অর্ডারের ৫ জন ব্যাটসম্যান সাজঘরে ফিরে যান। কিন্তু এক প্রান্ত আগলে রাখেন ওপেনিং ব্যাটসম্যান ফখর জামান। ৫০ তম ওভারে আউট হওয়ার আগে ১৯৩ রানের এক মহাকাব্যিক ইনিংস খেলেন তিনি।যদিও টপ অর্ডার এবং মিডল অর্ডারের অন্যান্য ব্যাটসম্যানদের ব্যর্থতায় ৫০ ওভার শেষে সর্বসাকুল্যে ৩২৪ রান সংগ্রহ করতে সক্ষম হয় ৯ উইকেট হারিয়ে।
শেষ পর্যন্ত ১৭ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে সাউথ আফ্রিকা ।এই জয়ের ফলে সিরিজে ১-১ এ সমতা বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আর্কাইভ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

বিজ্ঞাপন

Developed By Radwan Ahmed