Logo
সংবাদ শিরোনাম :
চমকে দেওয়ার মতো কিছু সাইকোলজিকাল ট্রিকস শেয়ার করবেন কি? বাংলাদেশ এসোসিয়েশন এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আনন্দ-উদ্দীপনায় ইতালিতে ঈদের নামাজ আদায়। যুক্তরাষ্ট্রের মাটিতে বৈরাগীবাজার আন্ত:গ্রাম ফুটবল টুর্নামেন্ট। প্রবাসে বন্ধু’র উদ্যোগে গ্রীষ্মকালীন আনন্দ ভ্রমন। জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালি নাপলী শাখার নতুন কমিটির অনুমোদন সিলেটে ভাবিকে গলাকেটে হত্যার অভিযোগে দেবরের যাবজ্জীবন কারাদণ্ড চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট এর মতবিনিময় সভা… সাংবাদিকের বাড়িতে ভাংচুর ও লুটপাট বিয়ানীবাজার উপজেলার বন্যার পরিস্থিতি সময়ের সাথে ভয়াবহ হচ্ছে। জা’গো মিডিয়া’র চেয়ারম্যান
নোটিশ :
নতুন খবর পেতে জাগোভিউ ২৪ সাথে থাকুন

যুক্তরাষ্ট্রের মাটিতে বৈরাগীবাজার আন্ত:গ্রাম ফুটবল টুর্নামেন্ট।

Reporter Name / ৭০০ Time View
Update : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

ফজলে রাব্বি তাহছিনঃ

যুক্তরাষ্ট্রের মাটিতে বৈরাগীবাজার আন্ত:গ্রাম ফুটবল টুর্নামেন্ট।

যুক্তরাষ্ট্রের নিউ ইর্য়ক, ব্রঙ্কসের পার্ক দে লস নিনোস ফুটবল মাঠে নোবেল স্টার এফসি এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মিনিবার ভিলেজ কাপ ২০২৩ ইং।

উক্ত মিনি ফুটবল টুর্নামেন্ট এ নিউ ইয়র্কে অবস্থানরত বৈরাগী বাজারের গড়র বন্দ,আরিজখাটিলা, খশির বন্দ কৈরবন্দ,খশির আব্দুল্লাহপুর, ঘুঙ্গাদিয়া নওয়াগাঁও, এস এন বি যুব সংঘ সহ ৮ টি দল চ্যাম্পিয়ন হওয়ার জন্য লড়াই করে।দলগুলো একসময় দেশে অনুষ্ঠিত বৈরাগী বাজার আন্তগ্রাম ফুটবল টুর্নামেন্টে দাপট এর সাথে খেলতো।গ্রামগুলোর তরুণ খেলোয়াড়রা প্রবাসে পাড়ি জমানোয় যুক্তরাষ্ট্রের মাটিতে প্রায় নিয়মিতই আন্ত:গ্রাম অনুষ্ঠিত হচ্ছে।আয়োজক মন্ডলীর সার্বিক সহযোগিতায় টুর্নামেন্ট গুলো হয়েছে আরও জমজমাট।

গ্রুপ পর্বে ভালো খেলার সুবাদে খশির বন্দ কইর বন্দ এবং আরিজখাটিল্লা ফুটবল দল ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে জয়লাভ করে আরিজখাটিল্লা ফুটবল দল।রানার্সআপ হয় খশির বন্দ কইর বন্দ।

ফাইনাল খেলা শেষে সাদিকুর রহমান এর সঞ্চালনায় বৈরাগী বাজারের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্যদের উপস্থিতিতে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আর্কাইভ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

বিজ্ঞাপন

Developed By Radwan Ahmed