Logo
সংবাদ শিরোনাম :
চমকে দেওয়ার মতো কিছু সাইকোলজিকাল ট্রিকস শেয়ার করবেন কি? বাংলাদেশ এসোসিয়েশন এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আনন্দ-উদ্দীপনায় ইতালিতে ঈদের নামাজ আদায়। যুক্তরাষ্ট্রের মাটিতে বৈরাগীবাজার আন্ত:গ্রাম ফুটবল টুর্নামেন্ট। প্রবাসে বন্ধু’র উদ্যোগে গ্রীষ্মকালীন আনন্দ ভ্রমন। জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালি নাপলী শাখার নতুন কমিটির অনুমোদন সিলেটে ভাবিকে গলাকেটে হত্যার অভিযোগে দেবরের যাবজ্জীবন কারাদণ্ড চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট এর মতবিনিময় সভা… সাংবাদিকের বাড়িতে ভাংচুর ও লুটপাট বিয়ানীবাজার উপজেলার বন্যার পরিস্থিতি সময়ের সাথে ভয়াবহ হচ্ছে। জা’গো মিডিয়া’র চেয়ারম্যান
নোটিশ :
নতুন খবর পেতে জাগোভিউ ২৪ সাথে থাকুন

বাংলাদেশ এসোসিয়েশন এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আনোয়ার মোহাম্মদ / ২৮০ Time View
Update : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

আনোয়ার মোহাম্মদ: রবিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ৮টার নাপলী’র সাঞ্জুসেপ এ শরফ উদ্দিন রেস্টুরেন্টে বাংলাদেশ এসোসিয়েশন এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ এসোসিয়েশনের আহবান কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মনসুর ওয়েছ এর সভাপতিত্বে ও মাহবুব আহমেদ এর সঞ্চালনায় নাপলী’র সাঞ্জুসেপ, অত্তাবিয়ানো ও তেসরিনো’র বসবাসরত সকল বাংলাদেশী কমিউনিটি নেত্রীবৃন্দ ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

আলোচনা সভার শুরুতেই গত ১০ এপ্রিল বাংলাদেশ এসোসিয়েশন এর উদ্যোগে পবিত্র ঈদুল ফিতরের ঈদ জামাতের আয় ব্যয় হিসাব সবার সামনে পেশ করা হয় এবং সাঞ্জুসেপ ভিসুভিয়ানো’তে নতুন একটি মসজিদ নির্মাণের সিদ্ধান্ত গৃহীত হয়। এ সময় ধর্ম প্রাণ নেত্রীবৃন্দ বলেন, মসজিদ ধর্মপ্রাণ মুসলমানের ইবাদত-বন্দেগির স্থান, মন খুলে আল্লাহতায়ালার সঙ্গে কথা বলার জায়গা, মসজিদকে বলা হয় সৃষ্টিকর্তা আল্লাহতায়ালার ঘর ও মুসলিমদের ইবাদত কেন্দ্র, মসজিদ প্রত্যেক মুসলমানের কাছে অত্যন্ত প্রিয় ও পবিত্র জায়গা। ইসলামে মসজিদ নির্মাণ এবং মসজিদ সংরক্ষণের বিষয়ে বিশেষ গুরুত্বারোপ করা হয়েছে।

উপস্থিত নেত্রীবৃন্দ আরো বলেন এটি অরাজনৈতিক অর্থাৎ রাজনৈতিক প্রভাব-প্রতিপত্তি ও পরিবেশ মুক্ত এবং অলাভজনক একটি ধর্মীয় প্রতিষ্ঠান হইবে, এতে সর্বস্তরের (ইতালি) সাঞ্জুসেপ, অত্তাবিয়ানো, তেসরিনো বসবাসরত সকল প্রবাসী বাংলাদেশীদের এগিয়ে আসার আহবান করা হয়েছে।

আলোচনা সভায় আরো যারা উপস্থিত ছিলেন মাসুদ আহমদ মসু, শাহাব উদ্দিন, আনোয়ার হোসেন, প্রান কৃষ্ণ বনিক, শরফ উদ্দিন, সুলেমান আহমেদ, শরিফ আহমেদ ফয়সল, সুহেল আহমদ, আব্দুল খালিক, মাহবুব আহমেদ, এমরান হোসেন লিটন, কাওছার আহমদ, জুবের আহমেদ স্বপন, মুজিবুর রহমান, ফয়েজ উদ্দিন, কবি আব্দুস সামাদ, আনোয়ার মোহাম্মদ, এমরান হোসেন দিপু, জালাল আহমেদ, আব্দুল্লাহ আল হারুন, জুনেদ আহমদ হিমেল, লিমন আহমদ সহ আরো অনেকে।

“”শীগ্রই মসজিদ বাস্তবায়ন কমিটি করার লক্ষ্য আরো একটি সভার আয়োজন করে হবে“”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আর্কাইভ

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

বিজ্ঞাপন

Developed By Radwan Ahmed